বুধবার, আগস্ট ২১, ২০১৯




কচুয়ার গোহট দক্ষিন ইউনিয়নের হাল-নাগাদ ভোটারদের ছবি তোলা কার্যক্রম শুরু

 

মফিজুল ইসলাস বাবুলঃ
ব্যাপক উৎসব মুখোরে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী গোহট দক্ষিন ইউনিয়নের হাল-নাগাদ ভোটারদের ছবিতোলা কার্যক্রম শুরু হয়েছে। বুধাবার সকাল ১০টায় রহিমানগর ১০০নং সরকারী প্রথমিক বিদ্যালয়ে এ কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলের, উপজেলা নির্বাচন কমিশনা মোঃ আবুল কাশেম, ইউপি চেয়ারম্যান মোঃ শাহরিয়া শাহীন, কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত সুপার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ন কবির ও সহকারী নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

সরকারের এ হাল-নাগাদ ভোটারে বিশেষ সুবিধায় অন্তঃভূক্ত হতে পাচ্ছে ১৫ বছর পূর্ণ হওয়া এবং তার উর্ধ্বে বয়সের শিক্ষার্থীরাও। তবে ১৫ থেকে ১৮ বছরের নিছে যাদের বয়স তারা ১৮ বছর পূর্ণ হলে জাতীয় পরিচয়পত্রের কার্ড হাতে পাবে। সম্প্রতি থেকে ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে, ব্যাপক তৎপরতা হাল-নাগাদ ভোটারদের নাম অন্তঃভূক্ত এবং ফরম পুরনের মধ্যে প্রায় দেড়-হাজার ভোটারদের ছবিতোলার কার্যক্রম শুরু হয়েছে বলে দায়িত্বপ্রাপ্ত সুপার মোঃ হুমায়ন কবির জানান। তিনি আরো জানান,আজ বিকেল ৫ টা পর্যন্ত ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের ভোটাররা এ ছবিতোলার কার্যক্রমে অংশগ্রহণ করছে। এছাড়াও ২২ ও ২৩ আগস্ট ইউনিয়নের বাকী ৬ ওয়ার্ডের ছবিতোলার কার্যক্রম চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category