সোমবার, অক্টোবর ২৮, ২০১৯




কচুয়ার গোহট দক্ষিন ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুলঃ কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮অক্পোবর) বিকেলে গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম অধিবেশনে আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্ন চন্দ্র ভৌমিকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বাবুল গাজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি-চাঁদপুর জেলাপরিষদের সদস্য মোঃ সালাউদ্দিন ভূইঁয়া, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন বিএসসি বিএড, ইমান হোসেন বিএসসি, মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাজুল ইসলাম মেম্বার ও আওয়ামীলীগ নেতা মোঃ কাজী জাহাঙ্গীর আলম প্রমূখ। সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদে ৪জন ও সাধারন সম্পাদক পদে ২জন প্রার্থী হয়। এ দু”পদের প্রার্থীদের মধ্যে সমজতা না হওয়ায় পরে এক সাথে নেতৃবৃন্দদের সিদ্ধান্ত মতে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হবে বলে সম্মেলন সমাপ্তি করা হয়। ইতোমধ্যে উল্লেখিত ওয়ার্ডসহ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সম্মেলন সমাপ্তি ঘটে। তবে কোনো ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দদের নাম ঘোষনা করা হয়নি।

এব্যাপারে ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, আমরা শিগ্রই সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আলোচনা ক্রমে প্রতিটি ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দদের নাম এক সাথে ঘোষনা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category