শনিবার, সেপ্টেম্বর ২১, ২০১৯




কচুয়ায় আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুলঃ টিভি টকশোতে ১৫ই আগষ্ট নিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কুটুক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে তার ফাসিঁর দাবিতে চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১সেপ্টেম্বর) সকাল ১১টায় কচুয়া আওয়ামীলীগ কার্যলয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা যুবলীগের সভাপতি কচুয়া পৌর মেয়র, নাজমুল আলম (স্বপন) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কবির হোসেন, যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন বাটা, সহ-সাধারন সম্পাদক গাজী কামাল , সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর যুবলীগ নেতা ওমর ফারুক, আশরাফপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সিপন রানা, গোহট (দঃ) ইউনিয়নের সাধারন সম্পাদক নয়ন, গোহট (উঃ) সাধারন সম্পাদক, ওসমান গণি চৌধুরী পলাশ, কচুয়া (দঃ) আহ্বায়ক সাইফুল ইসলাম, কড়ইয়া ইউনিয়ন আহ্বায়ক তারেক শামস্ মিঠু ও পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন,উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ মাসুদ
সমাবেশ শেষে বিশাল একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপজেলার ১২টি ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের শত শত নেতাকর্মী যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category