শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯




ওয়ার্নারের বিদায়ী ম্যাচেও সাফল্য পেলোনা সিলেট

ক্রীড়া প্রতিবেদকঃ  কনুইর ইনজুরির কারণে একদিন পরই দেশে ফিরে যাবেন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার। সেই হিসেবে সিলেটের পক্ষে আজই শেষবার মাঠে নামেন তিনি। তবে ওয়ার্নারের বিদায়ী ম্যাচে জয় উপহার দিতে পারল না সিলেট সিক্সার্স। শনিবার বিপিএলে দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের কাছে চার উইকেটে হেরেছে দলটি।

টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৯৪ রানের লড়াকু ইনিংসই গড়ে সিলেট। তবে চার বল বাকি থাকতেই ছয় উইকেট হারিয়ে সেই লক্ষ্য পূরণে সক্ষম হয় রংপুর।

সিলেটের পক্ষে সাব্বির রহমান ৫১ বল থেকে পাঁচটি চার ও ছয়টি ছক্কার মারে ৮৫ রানের দারুণ একটি ইনিংস খেলেন সাব্বির রহমান। এছাড়া ২৭ বল থেকে চারটি চার ও তিনটি ছক্কার মারে নিকোলাস পুরান করেন ৪৭ রান। এই দুজনের দুর্দান্ত ব্যাটিং শেষ পর্যন্ত কোনো কাজে লাগেনি সিলেটের। বিদায়ী ম্যাচে ওয়ার্নার করেন ১৯ রান।

জবাব দিতে নামা রংপুর জিতেছে সম্মিলিত ব্যাটিং সাফল্যে। কারণ রিলি রুশোর ৩৫ বল থেকে ৯টি চার ও দুটি ছক্কার মারে ৬১ রানই ছিল রংপুরের পক্ষে সেরা সংগ্রহ। এছাড়া এবি ডি ভিলিয়ার্স ২১ বল থেকে ৩৪ ও অ্যালেক্স হেলস ২৪ বল থেকে ৩৩ রান করেন। সিলেটের পক্ষে ৪২ রান খরচায় তাসকিন চার উইকেট নিয়ে হারের ব্যবধানই কেবল কমাতে পেরেছেন।

এই হারে সাত ম্যাচে সিলেট চার পয়েন্ট নিয়ে সাত দলের টুর্নামেন্টে রয়েছে ছয় নম্বরে। অপরদিকে সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ওঠে এসেছে রংপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category