সোমবার, মার্চ ৪, ২০১৯




ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় ফরিদগঞ্জে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

এস এম ইকবাল:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সুস্থতা কামনায় ফরিদগঞ্জে দোয়া-মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আচর ফরিদগঞ্জ মধ্যবাজার জামে মসজিদে আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের উদ্যোগে উক্ত দোয়ার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, প্রাক্তন শিক্ষক মজিবুর রহমান, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন, আব্দুল মোতালেব, পৌর কাউন্সিলর মুজিবুর রহমান, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাও. মমিনুল ইসলাম।

উল্লেখ্য, ওবায়দুল কাদের রোববার ভোরে রাজধানীর সংসদ ভবন সংলগ্ন সরকারি বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি ঘটলে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ৭টায় হাসপাতালের ডি ব্লকের কার্ডিওলজি বিভাগের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয় সেতুমন্ত্রীকে। সেখানে শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে তাকে কার্ডিওলজি বিভাগের দোতলায় সিসিইউতে স্থানান্তর করা হয়। একপর্যায়ে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস যন্ত্রের (ভেন্টিলেশন) সাহায্যে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখার চেষ্টা করা হয়। সোমবার বিকেলে হৃদরোগে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্যে সিঙ্গাপুর নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category