সোমবার, মার্চ ৪, ২০১৯




ওবায়দুল কাদেরকে দেখতে কিছুক্ষণের মধ্যেই পৌঁছবেন দেবী শেঠি

নিজস্ব প্রতিবেদক:  গুরুতর অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে ঢাকায় আসছেন ভারতের প্রখ্যাত হৃদরোগ চিকিৎসক দেবী শেঠি। কিছুক্ষণের মধ্যেই তিনি ঢাকায় পৌঁছবেন।
সোমবার (৪ মার্চ) সকালে ব্যাঙ্গালোর থেকে তিনি কলকাতা বিমান বন্দরে এসে পৌঁছেছেন। সেখানে কলকাতার বাংলাদেশ উপদূতাবাসের কনসুলার (ভিসা) মনসুর আহমদ বিপ্লব তাকে স্বাগত জানাবেন এবং ভিসা প্রদান করবেন। সেখান থেকেই উপমহাদেশের প্রখ্যাত এ শৈল্য চিকিৎসক ঢাকার উদ্দেশে চার্টার্ড বিমানে রওনা হবেন।
রোববার ভোরে সকালে হঠাৎ শ্বাসপ্রশ্বাসে সমস্যা হলে ওবায়দুল কাদেরকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে আইসিইউতে ও পরে তাকে সিসিইউতে রাখা হয়েছে।
এদিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে একজন বিশেষজ্ঞ, একজন সাধারণ চিকিৎসক ও দু’জন নার্সসহ চারজনের একটি দল ওই দিন সন্ধ্যায় ঢাকায় এসে পৌঁছান ওবায়দুল কাদেরের চিকিৎসার জন্য।
হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সিঙ্গাপুরে নেওয়ার মতো অবস্থা ছিল না। পরে তার চিকিৎসায় গঠিত মেডিকেল টিম সিদ্ধান্ত নেয় সিঙ্গাপুর থেকে ডাক্তার ও এয়ার অ্যাম্বুলেন্স আনার।
রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কনক কান্তি বড়ুয়া সাংবাদিকদের জানান, ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category