মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৯




এয়ারটেল ইয়োলো সেরা কন্ঠ শিল্পী মতলব উত্তরের সাকলাইন সঞ্জয়ের ভোট আহ্বান

স্টাফ রিপোর্টার:  Sakline Šåñjâÿ । সে এবার Airtel YOLO Music সেরা কন্ঠ -২০১৯ প্রতিযোগিতায় প্রায় সাড়ে ৪ হাজার প্রতিযোগীদের মধ্যে থেকে নির্বাচিত ১৫ জনের একজন।

ওর বাড়ী মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নে। দরিদ্র ও মেধাবী এই ছেলেটিকে সেরা কন্ঠ-১(প্রথম স্থান) নির্বাচিত করার জন্য আপনার মূল্যবান ভোটের জন্য অাহবান জানায়।

ভোট করার জন্য আপনার মোবাইল Message Option গিয়ে টাইপ করুন AYS<space>10 এবং Send 26969 এই নাম্বারে অথবা ভিজিট করুন Airtel YOLO Music পেইজে গিয়ে (Sakline Šåñjâÿ) গাওয়া কভার করা ভিডিও গানটি এবং আমার গাওয়া গানটিকে লাইক-কমেন্ট ও শেয়ার করতে পারেন বেশী বেশী।

💞ছেলেটির গানের নাম,আব্দুল জব্বারের গাওয়া “পিচ ঢালা এই পথটাকে ভালোবেসেছি”💞 এই নির্বাচনী কার্যক্রম চলবে ২৪ বা ২৫ ফেব্রুয়ারী থেকে ৭ই মার্চ পর্যন্ত। আপনি আপনার বিচারক দৃষ্টি দিয়ে Airtel YOLO Music পেজে ভিজিট করে ১৫ জন প্রতিযোগীর মধ্যে ১৪ জন ঢাকার প্রতিনিধি সাথে ও Sakline Šåñjâÿ অর্থাৎ বাকী ৬৩ জেলার হয়ে একাই প্রতিনিধিত্ব করছে।

অতএব ওকে আপনার মূল্যবান ভোট ও AIRTEL YOLO MUSIC পেজে লাইক, কমেন্টস এবং শেয়ার করে ছেলেটিকে বানাতে পারেন বাংলাদেশের প্রথম AIRTEL YOLO STAR. আপনাদের সহযোগিতা কামনা করেছেন অাপনাদের মেধাবী এই সন্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category