বৃহস্পতিবার, মার্চ ৭, ২০১৯




এমপি হিসেবে শপথ নিয়ে দল থেকে বহিষ্কার সুলতান মনসুর

নিজস্ব প্রতিবেদকঃ  দলীয় সিদ্ধান্ত অমান্য করে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় সুলতান মোহাম্মদ মনসুরকে দল থেকে বহিষ্কার করেছে গণফোরাম। বৃহস্পতিবার বিকালে বৈঠক করে এ সিদ্ধান্ত নেয় গণফোরামের সিনিয়র নেতারা।

বিষয়টি নিশ্চিত করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু। তিনি জানান, দলীয় শৃঙ্খলা বিরোধী ও জাতীয় ঐক্যফ্রন্টের আদর্শবিরোধী কাজ করায় সুলতান মোহাম্মদ মনসুরকে দল থেকে বহিষ্কার করা হলো।

এর আগে বৃহস্পতিবার জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কার্যালয়ে সংসদ সদস্য হিসেবেশপথ বাক্য পাঠ করেন সুলতান মনসুর। শপথ নেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

মনসুর জানান, আমি ঐক্যফ্রন্টের প্রতিনিধি। জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধি হিসেবে আমি সিদ্ধান্ত নিয়েছি। জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতার নলেজেই আমি এটা করেছি। দল হিসেবে তারা সিদ্ধান্ত নিতেই পারেন।

সুলতান মনসুর ধানের শীষ প্রতীকে নির্বাচন করে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত হন। নির্বাচনের পর থেকেই শপথ নেওয়ার পক্ষে ছিলেন তিনি।

ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর এক সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। জরুরি অবস্থার সময় আওয়ামী লীগ থেকে বেরিয়ে তিনি কামাল হোসেনের গণফোরামে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category