সোমবার, অক্টোবর ৭, ২০১৯




এমপি এড. রুহুলের কন্ঠস্বর নকল করে ফেইবুকে পোষ্ট, ছাত্রলীগ নেতার জিডি

মতলব প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলের কন্ঠস্বর নকল করে ফেইজবুকে পোষ্ট দেওয়ায় ৫ অক্টোবর শনিবার মতলব উত্তর থানা জিডি করেছেন ছাত্রলীগ নেতা মেহেদী মাসুদ।

জিডি সূত্রে জানা যায়,  ২ অক্টোবর দুপুরে অজ্ঞাতনামা কতিপয় ব্যক্তি স্থানীয় সংসদ সদস্যের ভালো কাজে ঈর্ষান্বিত হয়ে তাঁর কন্ঠস্বর সংযোজন-বিয়োজন করে আধুনিক প্রযুক্তির সহায়তায় একটি মিথ্যা ‘অডিও ভয়েজ রেকর্ড’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ছড়িয়ে দেয়। এতে চাঁদপুর-২ আসনের মতলব উত্তর-দক্ষিণ উপজেলা তথা সারা বিশ্বের জনগণের মাঝে ব্যাপক চাঞ্চল্য ও বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। যার প্রেক্ষিতে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মেহেদী মাসুদ বাদী হয়ে ৫ অক্টোবর মতলব উত্তর থানায় একটি সাধারণ ডায়েরী করেন (জিডি নং-১৯৮/১৯)।

এ বিষয়ে মেহেদী মাসুদ জিডিতে আরো উল্লেখ্য করেন যে, এমপি মহোদয়ের কন্ঠস্বর নকল করে ছড়িয়ে পড়া অডিও ভয়েজটির জন্য সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের মাঝে ভুলভ্রন্তিসহ যে কোন ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই এই মিথ্যা ও বানোয়াট ভয়েজ রেকর্ড ছড়ানোর পিছনে যারা সম্পৃক্ত তাদের আইনের আওতায় এনে বিচারের দাবি করছি।
জিডির বিষয়ে মতলব উত্তর থানার ওসি নাছির উদ্দিন মৃধা বলেন, মেহেদী মাসুদ নামের এক ব্যক্তি সাধারণ ডায়েরী করেছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category