শুক্রবার, মার্চ ২২, ২০১৯




এবার রাশেদ খান মেননের গাড়িতে বলাকার ধাক্কা, চালক আটক

স্টাফ রিপোর্টার:   বলাকা বাসের সঙ্গে রাশেদ খান মেনন এমপির গাড়ির সংঘর্ষের ঘটনায় চালকসহ বাসটি আটক করেছে পুলিশ। বাসের সঙ্গে সংঘর্ষে গাড়ির ক্ষতি হয়েছে। এ সময় গাড়িতে রাশেদ খান মেনন থাকলেও তিনি কোন আঘাত পাননি। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাজধানীর মহাখালীতে আজ সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন সাবেক মন্ত্রী, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। বলাকা পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৯৬৮৪) একটি বাসের ধাক্কায় মেননের প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে বনানী থানা পুলিশ বলাকা বাস ও গাড়ি চালককে আটক করেছে বলে ডিএমপি’র বনানী থানার ওসি (তদন্ত) বোরহান উদ্দিন জানিয়েছেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি অফিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়িতে করে যাওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৭টায় মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি অপেক্ষমান বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category