মঙ্গলবার, মে ২৮, ২০১৯




এতিমদের সম্মানে প্রেসক্লাব ফরিদগঞ্জের ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ এতিমদের ভালবাসলে আল্লাহর কাছ থেকে ভালবাসা পাওয়া যায়। এই কথায় বিশ্বাস রেখেই এতিমদের সম্মানে গতকাল প্রেস ক্লাব ফরিদগঞ্জের সাংবাদিকদের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন করা হয়েছে। বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক শাহজাহান কবিরের প্রয়াত পিতার নামে পূর্ব বড়ালী গ্রামে স্থাপিত ইব্রাহীমিয়া শিশুসদন ও লিল্লাহ বডিং‘এ অধ্যায়নরত এতিমদের সম্মানে এই আয়োজনটি করা হয়েছে উক্ত প্রতিষ্ঠানেই।

ফরিদগঞ্জে এই প্রথম সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান তার বক্তব্য বলেন, এতিমদের ভালোবাসলে আল্লাহ খুশী হন। আমার মা আছে, তো বাবা নেই । সেই অর্থে আমিও এতিম। তিনি আরো বলেন, প্রেস ক্লাব ফরিদগঞ্জের সাংবাদিকরা তাদের কাজ কর্মে প্রমান দিয়ে যাচ্ছে যে, তারা আসলে সুযোগসন্ধানী কিংবা স্বার্থবাজ নয়। তারা মূলত মানুষের স্বার্থকে প্রাধান্য দিয়ে নিজেদের পেশাগত কাজে অনন্য অবদান রেখে যাচ্ছে বলে আমি মনে করি। দেশ ও মানুষের কল্যানে প্রেস ক্লাব ফরিদগঞ্জের সাংবাদিকদের লেখনি ও তাদের দৃশ্যমান সামাজিক কার্যক্রম সত্যিকার অর্থেই সমাজে প্রশংসার দাবী রাখে।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার আলী আফরোজ উপস্থিত ছিলেন। এ ছাড়াও অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী ড. মো. জিয়াউল ইসলাম মজুমদার, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আওরোঙ্গজেব, থানার ওসি মো. আব্দুর রকিব, ওসি (তদন্ত) অহিদুর রহমান, উক্ত প্রতিষ্ঠানের সভাপতি কাতারের সেই শিল্পপতি জালালের পিতা হাজ¦ী আবদুর রশিদ, প্রতিষ্ঠানের মোহ্তামিম আব্দুর রউফ, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন, মশিউর রহমান মিটু, কাউন্সিলর জামাল হোসেন, উপ সহকারী কৃষি কর্মকতা নূরে আলম, পূর্ব বড়ালী ইব্রাহীমিয়া শিশুসদন এর সাধারণ সম্পাদক ডা. ফারুক হোসেন স্বপন,আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মিন্টু, বাংলাদেশ প্রতিবন্ধী কল্যান সমিতির চাঁদপুর জেলার ডিপিওডি মমতাজ উদ্দীন মিলন, ডাক্তার সহিদুল্লা, কবি সাহিত্যিক মোস্তফা কামাল মুকুল, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আরএমও ডা. আসাদুজ্জামান জুয়েল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহাবুদ্দীন, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, যুবলীগ নেতা ফিরোজ আলম, মো. কাইয়ুম প্রমুখ।

প্রেস ক্লাব ফরিদগঞ্জের ব্যতিক্রমী ওই ইফতার মাহফিলে আগত অতিথিরা তাদের প্রতিক্রিয়ায় উক্ত আয়োজনে সন্তুষ প্রকাশ করে এর ভূয়সী প্রশংসা করেন।

প্রেস ক্লাব ফরিদগঞ্জের সভাপতি এমকে মানিক পাঠানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলালের পরিচালনায় অনুষ্টিত দোয়া ও ইফতার মাহফিলে দেশ ও মানুষের জন্য দোয়া কামনা করা হয়েছে। অনুষ্ঠানে এতিম শিক্ষার্থী, বিভিন্ন ইলেকট্রনিক ও প্্িরন্ট মিডয়ার সাংবাদিক ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার প্রায় ২ শতাধিক মানুষ এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category