রবিবার, মে ৩, ২০২০




এক মাসের বাড়ি ও দোকান ভাড়া মওকুফ করলেন আ’লীগ নেতা নাছির উদ্দিন মিয়া

স্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের কারণে অর্থনৈতিক মন্দার পরিস্থিতিতে সব ভাড়াটিয়ার মে মাসের ভাড়া মওকুফ করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি এবং আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়া।
২ মে শনিবার যা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রে পরিণত হয়।
জানান যায়, সিদ্ধিরগঞ্জ থানার ০৮ নং ওয়ার্ডের পূর্ব আইল পাড়া এলাকার (বাড়ির নং-এ-২৪৫) এর ৫ তলা ভবনের ১৫ টি ইউনিটের ও ঢাকার বনশ্রীতে একটি ফ্ল্যাট এবং নারায়নগঞ্জের একটি দোকানের মে মাসের ভাড়া মানবিক বিবেচনায় তা মওকুফ করা হয়েছে।
জানতে চাইলে, আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়া বলেন,  ‘সময়টা বেশ খারাপ। সারাবিশ্বের একই অবস্থা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ ঘর থেকেই বের হতে পারছেন না। অনেকের তো আর্থিক সংকট দেখা দিয়েছে। তবে যতো সংকটই আসুক, তা মোকাবিলায় মানুষকেই এগিয়ে আসতে হবে। তাই আমাদের সাধ্যের মধ্যে কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি ভাড়াটিয়াদের কাছে মে মাসের ভাড়া নেব না।’
তিনি আরও বলেন, ‘করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় বাংলাদেশের সবকিছুই স্থগিত হয়ে যাচ্ছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছেন না, তাই দেশের সব বাসার মালিকদের এ সিদ্ধান্ত নেওয়া উচিত। দেশের এ সংকট মুহূর্তে পাশে দাঁড়ানোটাই বড় দায়িত্ব একজন নাগরিকের।
উল্লেখ, শিল্পপতি আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে কারণে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা’সহ উপজেলা বিভিন্ন ইউনিয়নের এক হাজার ও ঢাকার বনশ্রী এবং নারায়ণগঞ্জে কর্মহীন দুস্থ, অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category