শনিবার, ডিসেম্বর ২২, ২০১৮




উইন্ডিজকে ১৯০ রানে আটকালো টাইগাররা

ক্রীড়া প্রতিবদেক: ঝড়ো ব্যাটিংয়ে ইনিংস শুরুর পর ১৯০ রানে  অলআউট হলো ওয়েস্ট ইন্ডিজ। আর টি-টোয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্য পূরণের দায়িত্বটা এখন বাংলাদেশের ব্যাটসম্যানদের কাঁধে। তিনটি করে উইকেট নেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান ও মাহমুদুল্লাহ রিয়াদ। ২০তম ওভারের দ্বিতীয় বলে লিটন দাসের থ্রো থেকে ওশ্যান টমাসকে (০) রানআউট করে উইন্ডিজকে গুটিয়ে দেন মাহমুদুল্লাহ। সর্বোচ্চ ৮৯ রান করেন ওপেনার এভিন লুইস। আরেক ওপেনার শেই হোপ ২৩, নিকোলাস পুরান ২৯ ও রভম্যান পাওয়েল ১৯ রান করে আউট হন। দশম ওভারে জোড়া আঘাত হেনে উইন্ডিজের রানের গতি কমান মাহমুদুল্লাহ। ৩৬ বলে ৮৯ রানের বিধ্বংসী ইনিংস খেলা এভিন লুইসকে বোল্ড করে মূল্যবান ব্রেকথ্রু আনেন তিনি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম , মাহমুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: এভিন লুইস, শেই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, শেরফ্যান রাথারফোর্ড, কার্লোস ব্রাথওয়েট (অধিনায়ক), রভম্যান পাওয়েল, ফাবিয়ান অ্যালেন, কিমো পল, শেলডন কটট্রেল, ওশ্যান টমাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category