বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯




আজ মতলব উত্তর জহিরাবাদের মরহুম বাবলু চেয়ারম্যানের ১১ তম মৃত্যু বার্ষিকী

স্টাফ রিপোর্টারঃ আজ ১১ ডিসেম্বর মতলব উত্তর জহিরাবাদ ইউনিয়নের গোলাম রাব্বানী বাবলু চেয়ারম্যানের ১১ তম মৃত্যু বার্ষিকী। আজ থেকে ১১ বছর আগে ২০০৮ সালের ১১ ডিসেম্বর বৃহস্পতি বার রাত ৮ টার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতাল-এ মৃত্যু বরন করেন।

মাত্র ৫৬ বছর বয়সে আলহাজ্ব মোঃ গোলাম রাব্বানী বাবলু চলেযান না ফেরার দেশে। তিনি চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সানকিভাংগা গ্রামের সরকার বাড়িতে ১৯৫২ ইং সনে জন্মগ্রহন করেন। তাঁর পিতা

মরহুম মোঃ গোলাম মোস্তফা মিয়া। যিনি ছিলেন ৯ নং জহিরাবাদ ইউনিয়ন পরিষদেরর সাবেক চেয়ারম্যান। মরহুম আলহাজ্ব গোলাম রাব্বানী বাবলু ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ডাকে মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহন করেন এবং ১৯৭২ সনে এখলাছপুর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করেন।

মরহুম বাবলু চেয়ারম্যান ১৯৯৭ সাল থেকে ২০০৮ সাল মৃত্যুর আগ পর্যন্ত ২ বার জহিরাবাদ ইউনিয়ন এর জনগনের ভোটে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

বাবলু চেয়ারম্যানেরর সুযোগ্যপুত্র আবু সুফিয়ান সরকার রাসেল জানায়, আমার বাবার আত্তার মাগফিরাত এর জন্য দোয়া প্রার্থনা করছি, দোয়া করবেন আল্লাহতায়ালা যেন আমার বাবার ভুল ত্রুটি গুলো ক্ষমা করে দিয়ে ওনার কবরে শান্তির ব্যবস্থা করে দেয় এবং ওনাকে জান্নাতবাসী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category