রবিবার, অক্টোবর ১৮, ২০২০




হাইকোর্টে আগাম জামিন চাইলেন নিক্সন চৌধুরী

 

নিজস্ব প্রতিবেদকঃ উপজেলা নির্বাচনে আচরণবিধি ভঙ্গের অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) করা মামলায় হাইকোর্টে আগাম জামিনচাইলেন সংসদ সদস্য মুজিবর রহমান নিক্সন চৌধুরী।

বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে রোববার জামিন আবেদনটি করেন নিক্সন চৌধুরীর আইনজীবীরা।

মঙ্গলবার জামিন আবেদনের ওপর শুনানি হবে।

আদালতে নিক্সন চৌধুরীর জামিন আবেদনটি দাখিল করেন তার আইনজীবী সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী শাহদীন মালিক। সঙ্গে ছিলেন আইনজীবী এম মনজুর আলম।

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘন এবং সরকারি কর্মকর্তাদের ভয়ভীতি প্রদর্শন, গালাগাল ও হুমকির অভিযোগে স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরীর বিরুদ্ধে গত বৃহস্পতিবার মামলা করে নির্বাচন কমিশন। চরভদ্রাসন থানায় করা মামলাটির বাদী জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম।

মামলাটি তদন্তের জন্য থানার পরিদর্শক (তদন্ত) জিয়ারুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে।

চরভদ্রাসন উপজেলা উপনির্বাচনে জেলা প্রশাসককে ‘দাঁতভাঙা জবাব’ দেয়ার হুমকি এবং চরভদ্রাসনের ইউএনওর ফোনে কল করে ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) উদ্দেশে নিক্সনের গালাগালের ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তবে নিক্সন চৌধুরীর দাবি, ওই অডিও-ভিডিও ‘সুপার এডিট’ করা। তিনি কাউকে গালাগাল করেননি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category