রবিবার, সেপ্টেম্বর ৮, ২০১৯




আকস্মিক মৃত্যুর শিকার ডাঃ রুহুল আমিন লৌহজংয়ে দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ  চাঁদপুরের বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক, বিএমএ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাবেক সভাপতি, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতাল পরিচালনা পর্ষদের সদস্য ডাঃ একিউ রুহুল আমিন আকস্মিকভাবে মৃত্যুর কোলে ঢলে পড়ে চিরবিদায় নিয়েছেন। তিনি শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টায় ঢাকাস্থ বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন এবং পরে হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। গতকাল শনিবার সকাল ৯টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার পূর্বে উপস্থিত মুসলি্লদের উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন, আমি তাঁকে যতটুকু চিনি, তাঁকে কোনো ভালো কাজে বলতে হয়নি। তিনি নিজ থেকে সকল ভালো কাজে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিতেন। চাঁদপুরের জনগণের জন্যে সমাজসেবামূলক অনেক ভালো কাজে তাঁর অনেক অবদান রয়েছে। আমি তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

জানাজার পূর্বে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর জেলা বিএমএ’র সভাপতি ডাঃ এমএন হুদা প্রমুখ।

জানাজায় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মিজানুর রহমান, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি কাজী শাহাদাত, সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন প্রমুখ। পরে মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কাজীপাগলা গ্রামে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় এবং বাদ আসর দ্বিতীয় নামাজে জানাজা শেষে শ্বশুর-শাশুড়ির কবরের পাশে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category