মঙ্গলবার, ফেব্রুয়ারি ৫, ২০১৯




আওয়ামী লীগ নেতা জাকির খান বাবু ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ: দলীয় মনোনয়ন নিয়ে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. জাকির খাঁন বাবু।
তিনি জানান, ছাত্রলীগের মাধ্যমে জাকির খান বাবুর রাজনীতিতে হাতেখড়ি। তিনি ১৯৯৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৯৪ সাল থেকে প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনসহ উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী মাঠে জোরালো এবং সক্রিয় ভূমিকা রাখেন।

প্রার্থী হওয়া সর্ম্পকে তিনি এ প্রতিনিধিকে বলেন, দলীয় মনোনয়ন নিয়ে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। এজন্যে আমি ফরিদগঞ্জের মাননীয় সাংসদ, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড এবং নীতিনির্ধারণী মহলের দৃষ্টি কামনা করছি। অপরএকপ্রশ্নের জবাবে তিনি বলেন, সকলের সহযোগীতা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমার বিশ^াস সকলে সহযোগীতা করলে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হবো।
প্রসঙ্গত জাকির খান বাবু বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও ক্রীড়াঅঙ্গনের সাথে জড়িত। তিনি লক্ষ্মীপুর আলিম মাদ্রাসা, গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়, দক্ষিণ লক্ষ্মীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য এবং দক্ষিণ লক্ষীপুর জামে মসজিদ ও ঈদ গাঁ এর পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া নিজ ইউনিয়নের লক্ষ্মীপুর, তেলিসাইর, ফনিসাইর ও বাসারা এলাকায় বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category