মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯




আওয়ামীলীগকে শক্তিশালী করতে সকলে আরো আন্তরিক হয়ে কাজ করতে হবে. . . . . . . . মনজুর আহমদ মঞ্জু

ষ্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু বলেছেন,সম্প্রতি হাইব্রিড এবং দলে অনুপ্রবেশ নিয়ে ক্ষমতাসীন দলটিতে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। এখন সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। এদের সম্পর্কে সতর্ক থাকতে হবে। দীর্ঘদিন ক্ষমতায় থাকার সুবাদে যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধী দল জামায়াতসহ অন্য কোন দলের বিতর্কিত নেতারা কোথায় কোথায় অনুপ্রবেশ করেছে, সে বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। এদের চিহ্নিত করা হচ্ছে। যাচাই-বাছাই শেষে এদের দল থেকে ছেঁটে ফেলা হবে। সাংগঠনিক মাধ্যমে দলকে শক্তিশালী করার কাজ চলবে, একই সঙ্গে চলবে শুদ্ধি অভিযান । ২৬নভেম্বর মঙ্গলবার শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাই তাঁর হাতকে শক্তিশালী করতে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। মনেরাখতে হবে, দলকে আরো শক্তিশালী করতে হবে। আর আওয়ামীলীগকে শক্তিশালী করতে সকলে আরো আন্তরিক হয়ে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আহসান উল্লা আকন, সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাসের বাচ্চু পাটোয়ারী, আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্তিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category