বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯




আউলিয়ায়ে কেরামের অনুসৃত সম্প্রীতির পথ ধরার আহবান —————– সৈয়দ সাইফুদ্দীন আহমদ

কামরুজ্জামান হারুন: অস্ত্র ও পেশি শক্তির পথ ছেড়ে আউলিয়ায়ে কেরামের অনুসৃত শান্তি, সম্প্রীতির পথ ধরার আহবান জানিয়ে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফিজ প্রেসিডেন্ট শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, মানুষে মানুষে ভালোবাসা ও মেলবন্ধন গড়ে তুলে বৈশ্বিক শান্তির বাতাবরণ তৈরি করতে হবে।

তিনি বলেন বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় পথিকৃতের ভূমিকা রেখেছিলেন শাহসূফি সৈয়দ মইনুদ্দীন আহমদ আল-হাসানী।
আগামী ২৭ আগস্ট মাইজভান্ডার দরবারে অনুষ্ঠেয় সৈয়দ মইনুদ্দীন আহমদ আল-হাসানীর ৮ম বার্ষিক ওরশ উপলক্ষে ফটিকছড়ি উপজেলা ও থানা প্রশাসনের সঙ্গে প্রশাসনিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সোমবার মাইজভান্ডার গাউছিয়া রহমানিয়া মইনীয়া মনজিলের সেমিনার হলে অনুষ্ঠিত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সায়েদুল আরেফীন।

বক্তব্য রাখেন আনজুমান সাবেক সভাপতি ইকবাল রিসালপুরী, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার, পল্লী বিদ্যুৎ সমিতির সহকারি জেনারেল ম্যানেজার( এজিএম) আবু তৈয়ব, সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট কাজী মহসীন চৌধুরী, আনজুমান চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ শহীদুল্লাহ, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি জাহেদ উল্লাহ কোরাইশী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category