শনিবার, নভেম্বর ১০, ২০১৮




অসম প্রেমের গল্পে তৌসিফ-মিলি

বিনোদন ডেস্ক: অর্ণবের দ্রুত প্রেমে পড়ার স্বভাব! যার কারণে সব সময়ই বন্ধুদের সঙ্গে তার কিছুটা দূরত্ব থাকে। বিষয়টি নতুন করে সামনে আসে রূপা নামের একটি মেয়েকে ঘিরে। অর্ণব একদিন শুধু একপলক রূপাকে দেখে। তাতেই রূপার প্রেমে পড়ে যায়। রূপাকে সে কিছুতেই ভুলতে পারে না।

কিছুদিন পর। নাটকীয় এক পরিস্থিতিতে অর্ণব ও রূপার দেখা হয়। অর্ণব বুঝতে পারে, রূপা তার চেয়ে বয়সে বেশ বড়। তারপরও নানা ছুতোয় অর্ণব বারবার রূপার কাছে আসতে থাকে। এভাবে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে! একদিন মনের কথা জানালে ভীষণ রেগে যায় রূপা। অর্ণবকে সে প্রত্যাখ্যান করে। জানায় অনেক আগেই তার বাগদান হয়ে গেছে।

এরপর কী হয়? জানতে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়। কেননা এটি রিয়েল লাইফের কোনো ঘটনা নয়, রিল লাইফের। এমন সুন্দর একটি অসম প্রেমের গল্পকে নাট্যরূপ দিয়েছেন পরিচালক শিখর শাহনিয়াত। নাম দিয়েছেন ‘ফ্রেন্ডশিপ ভার্সেস লাভ’। বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণ প্রজন্মের গল্প এটি।

এই নাটকের দুই প্রধান চরিত্র হচ্ছেন হালের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব এবং ‘মনপুরা’ খ্যাত অভিনেত্রী ফারহানা মিলি। তৌসিফের চরিত্রটির নাম অর্ণব। অন্যদিকে ফারহানা মিলি অভিনয় করেছেন রূপা চরিত্রে। নাটকটি শনিবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে।

এদিকে শুধু নাটকের গল্পেই নয়, ফারহানা মিলির থেকে এ প্রজন্মের তৌসিফের বয়স বাস্তবেই কয়েক বছর কম। এই অসম বয়সের প্রেম কাহিনিকেই পর্দায় তুলছেন শাহনিয়াত। তবে এটিই প্রথম নয়। এর আগে জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার বিপরীতেও একটি নাটকে অভিনয় করতে দেখা গেছে তৌসিফকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category